বুধবার, ১৫ মে ২০২৪, ০১:৩৭ পূর্বাহ্ন

ইন্দুরকানীতে গণটিকা কার্যক্রমে ব্যাপক সাড়া

ইন্দুরকানীতে গণটিকা কার্যক্রমে ব্যাপক সাড়া

0 Shares

মো:শাহাদাত হোসেন বাবু:
সারাদেশের ন্যায় পিরোজপুরের ইন্দুরকানীতে গণটিকা কার্যক্রমে ব্যাপক সাড়া পড়েছে। শনিবার সকাল থেকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সহ ইউনিয়ন পর্যায়ে ১৫ টি কেন্দ্রে করোনার টিকা প্রদান করা হয়।
পাচঁটি ইউনিয়নে করোনা ভাইরাসের প্রথম ডোজ টিকা নিয়েছে ৯ হাজার ৪২১ জন নারী,পুরুষ ও শিক্ষার্থী। প্রত্যেকটি টিকাকেন্দ্রে নারী-পুরুষদের ব্যাপক উপস্থিতি ছিল। টিকা কেন্দ্রগুলোতে দায়িত্বরত পুলিশ, আনসার সদস্য ও স্বেচ্ছাসেবকদের লাইনে দাঁড়ানো গ্রহীতাদের ভিড় সামলাতে হিমশীম খেতে হয়। লক্ষ্যমাত্রার চেয়ে বেশি টিকা নিয়েছে বলে জানা গেছে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে।

ইন্দুরকানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা.নিয়াজ মো: মেহেদী হাসান বলেন, সারাদেশের ন্যায় ইন্দুরকানী উপজেলার পাচঁটি ইউনিয়নের ১৫টি কেন্দ্রে গণহারে ৯ হাজার ৪২১জন মানুষকে করোনা টিকার প্রথম ডোজ প্রদান করা হয়েছে।


এছাড়া পর্যাপ্ত টিকার মজুত রয়েছে বলেও তিনি জানান।
এর আগে সকালে টিকাদান কার্যক্রম পরিদর্শন করেন পিরোজপুর জেলা প্রশাসক জাহেদুর রহমান, পুলিশ সুপার মোঃ সাইদুর রহমান,উপজেলা চেয়ারম্যান এ্যাড এম মতিউর রহমান,উপজেলা নির্বাহী কর্মকর্তা লুৎফুন্নেসা খানম,উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার ননী গোপাল, থানা অফিসার ইনচার্জ মোঃ এনামুল হক।

এ সময় পাঁচ ইউনিয়নের ইউপি চেয়ারম্যানগণ স্ব-স্ব ইউনিয়নের টিকা কেন্দ্রগুলোতে উপস্থিত ছিলেন।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
Copy link
Powered by Social Snap